আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বোমা বিস্ফোরণ

পাবনায় সাবেক এমপির বাড়ির সামনে বোমা বিস্ফোরণ, আহত ২ শিক্ষার্থী

সোহেল রানা, পাবনা:

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই স্কুল শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার (৭ মার্চ) দুপুরে বেড়া উপজেলার আমিনপুরের জাতসাখিনী ইউনিয়নের নাটিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো- নাটিয়াবাড়ি এলাকার দিলিপ সুত্রধরের ছেলে ওভি সুত্রধর (৮) ও মেয়ে মুন্দিরা সুত্রধর (৭)। তারা নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। সম্পর্কে তারা আপন ভাই-বোন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেড়া নাটিয়াবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী স্কুলের টিফিনের সময় এমপির বাড়ির সামনে খেলাধুলা করছিল। এ সময় তারা বোমা সদৃশ একটি বস্তু দেখতে পেয়ে বল মনে করে লাথি দিলে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা দুই শিক্ষার্থীকে উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে অবস্থার অবনতি হলে তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম বাংলাপেপার২৪ কে জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দুটি বোমা সদৃশ ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এই ঘটনার জন্য রাজনৈতিক প্রতিপক্ষকে দুষছেন সাবেক সংসদ সদস্য আজিজুর রহমান আরজু। তিনি বলেন, সদ্য সমাপ্ত জেলা আওয়ামী লীগের সম্মেলন ও নগরবাড়ি ঘাট ইস্যু নিয়ে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসেবে আজকে এই ঘটনা ঘটানো হয়েছে। কারণ এর আগেও এমন ঘটনার নজির রয়েছে। সেগুলোতেও প্রতিপক্ষ আমাকে দোষারোপ করেছিল।

তিনি আরও বলেন, আমার জামাতা অসুস্থ। তাকে নিয়ে এই মুহূর্তে ঢাকার একটি হাসপাতালে রয়েছি। খুব দ্রুতই পাবনায় ফিরে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap